ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
কক্সবাজারের টেকনাফ উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের সঙ্গে নিহত ১ ।

কক্সবাজারের টেকনাফ উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের সঙ্গে নিহত ১ ।

 

টেকনাফ প্রতিনিধি ,
কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত ১২টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের আলীখালীর সোলার প্ল্যান্ট-সংলগ্ন এলাকায় টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক সড়কে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ হানিফ (৩৮)। তিনি উপজেলার হ্নীলা ইউনিয়নের নাটমোরাপাড়ার গ্রামের বাসিন্দা। পুলিশের দাবি, নিহত ব্যক্তি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ছিলেন। তিনি ইয়াবা ব্যবসা, অস্ত্র বহন, হত্যার অভিযোগে করা মামলাসহ ছয়টি মামলার পলাতক আসামি। ঘটনাস্থল থেকে দেশে তৈরি তিনটি অস্ত্র (এলজি), নয়টি তাজা কার্তুজ ও চার হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন।এ তথ্যের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, গতকাল সকাল আটটার দিকে হ্নীলার নাটমোরাপাড়া এলাকা থেকে ছয়টি মামলার পলাতক আসামি মোহাম্মদ হানিফকে গ্রেপ্তার করা হয়। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।হানিফের দেওয়া তথ্য অনুযায়ী তাঁকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে অভিযানে গেলে তাঁর সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় পালাতে গেলে উভয় পক্ষের গোলাগুলির মাঝখানে পড়ে হানিফ গুলিবিদ্ধ হন। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।এ বিষয়ে জানতে চাইলে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শোভন দাস গ্রাম পোষ্টকে বলেন, হাসপাতালে আনার আগে হানিফ নামের একজন মারা গেছেন। তাঁর শরীরের তিনটি গুলির চিহ্ন রয়েছে। পুলিশের তিনজন সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।গত বছরের ৪ মে থেকে দেশব্যাপী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ মাদকবিরোধী অভিযান শুরু হয়। এ নিয়ে র‌্যাব-পুলিশ-বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধ ও এলাকায় মাদকের প্রভাব বিস্তারের ঘটনায় কক্সবাজার জেলায় ১০৪ ব্যক্তি নিহত হয়েছেন। এক রোহিঙ্গা নারীসহ ২১ রোহিঙ্গা নাগরিক রয়েছেন। এর মধ্যে টেকনাফে ৬৩ ও উখিয়ায় দুজন নিহত হন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST